রামুর কচ্ছপিয়ায় ছুরিকাঘাতে যুবক নিহত

রামুর কচ্ছপিয়ায় ছুরিকাঘাতে যুবক নিহত
রামুর কচ্ছপিয়া ইউনিয়নের বদুপাড়া গ্রামে ছুরিকাঘাতে নাজেম মওলা সাহেদ ছায়া নামে এক যুবকের মৃত্যু হয়েছে। ২৬ মার্চ, মঙ্গলবার রাত ১০ টা ৪৫ মিনিটে এ ঘটনা ঘটে। নিহত নাজেম মওলা সাহেদ ছায়া কচ্ছপিয়ার রূপনগর গ্রামের আব্দুল হাকিমের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বড় জাংছড়ি এলাকায় পেঠান সওদাগরের ছেলে দেলোয়ার হোসেন ও বদু পাড়া এলাকায় মো. আলীর ছেলে ওসমান মদ্যপান করে একটি লাকড়ির গাড়ি থামান। এসময় সে ওই গাড়ির চালককে বকাবকি করছিল। এ দৃশ্য দেখে পরিস্থিতি সামাল দিতে এগিয়ে আসেন মওলা সাহেদ ছায়া। এসময় কথা কাটাকাটির এক পর্যায়ে মওলা সাহেদ ছায়াকে ছুরিকাঘাত করেন দেলোয়ার ও ওসমান। পরে স্থানীয়রা মওলা সাহেদ ছায়াকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান। এ ঘটনায় কচ্ছপিয়ায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।
রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু তাহের দেওয়ান জানিয়েছেন, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়েছিলেন। এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।
 

আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার


পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.